অবশেষে শুরু হতে যাচ্ছে "ভৌতিক কথা" সিজন-০৩ | Bhoutik Kotha | Sherashongbad

অবশেষে শুরু হতে যাচ্ছে "ভৌতিক কথা" সিজন-০৩ | Bhoutik Kotha | Sherashongbad

  

(ভৌতিক কথা সিজন-৩ এর অফিসিয়াল পোস্টার)

ভুত এ বিশ্বাস করে এমন মানুষ খুজে পাওয়া খুবই দুস্কর । কিন্তু ভুতে এ ভয় পায় না এমন মানুষ আপনি একটাও খুজে পাবেন কিনা সন্দেহ রয়েছে । আর এই ভৌতিক ব্যাপারটাই সবচেয়ে বেশী ইন্টারেস্টিং এবং সবচেয়ে বেশী রহস্যময় একটা ব্যাপার । ভৌতিক ব্যাপারগুলো এতোটাই রহস্যময় যার রহস্যের সন্ধান করতে অনেক অনেক মানুষ পরিত্যাক্ত জায়গায় পরিভ্রমন করেছেন এবং অনেক কিছুই সাধনা করেছেন কিন্তু এই ভৌতিক ব্যাপার এর রহস্য কেউই কখনো ঠিক ঠাক মত সমাধান করতে পারেনি । আর এই ধরনের ভয়ের আর রহস্যময় ঘটনার ব্যাক্ষা বা এধরনের ঘটনা নিয়ে নির্মিত অনুষ্ঠান ভৌতিক কথা। ভৌতিক কথা এমন একটা শো হরর সিরিজ যে সিরিজ এ একই সাথে মানুষ ভয়ের ঘটনা শুনবে এবং একই সাথে সেই ভয়ের ঘটনার ব্যাক্ষাও পাবে । 

ভৌতিক কথা নামক এই হরর সিরিজটি ২০২০ সালের আগস্ট মাসের ৯ তারিখ অফিসিয়ালি শুরু হয় । এই হরর সিরিজটি শুধু মাত্র ইউটিউব এ লাইভ হয় । এই প্রোগ্রাম এর হোস্ট করেন জেফরী খান ভাই । তিনি একই সাথে একজন আরজে, টিভি পরিচালক, চিত্রগ্রাহক এবং গায়ক । তার হাত ধরেই এই ভৌতিক কথা প্রায় ৯ মাস পাড়ি জমিয়েছে, সাবলিল উপাস্থাপনা, দুর্দান্ত ভড়াট কন্ঠস্বর শুনে এখন পর্যন্ত অনেকেই কিছুটা কনফিউসড থাকে যে তিনি কি ভুত এফ এম এর আরজে রাসেল ভাই কিনা। কারণ তার গল্প বলার ভংগিমা, কন্ঠ এমনকি তার এই পুরো প্রোগ্রামটি ইন্সপায়ার্ড হয়েছে ভুতএফএম শো থেকে। কিন্তু জেফরী ভাই এই বিষয়ে বলেন, "দেখুন ব্যাপারটা অনেকটা এরকম যে আমার কন্ঠস্বরটা অনেকটাই রাসেল ভাই এর মতন, কিন্তু আমি কিন্তু রাসেল ভাই এর কাছাকাছি ও আস্তে পারবো না । আমি খুবই সাধারণ একটা মানুষ, অনেকে আমাকে আরজে এলভিস ও বলে ফেলেন কারণ তাদের কাছে মাঝে মাঝে আমার কন্ঠ আরজে এল্ভিস এর মতন শোনায় । কখণো আবার আমার এই শো টাকে অনেকেই মিলিয়ে ফেলেন আরেকটা বাংলাদেশী হরর সিরিজ এর শো ভৌতিজ্ঞতার সাথে । যাদের কাছা কাছি ও আমি আস্তে পারবো না । আমি সবার উদ্দেশ্যে বলতে চাই আমাদের শো টা খুবই ইউনিক একটা শো । যারা যারা ভৌতিক কথা শুনেছেন তারা ঠিকই বুঝবে কি বলতে চাইছি আমি । আর এছাড়া আমার এই ভৌতিক কথা আজ অনেক অনেক জায়গার মানুষ এক সংগে বসে শোনে। মানুষ সুদূর সৌদি আরব থেকে আমাকে শুনে, শুনে মালায়শিয়া থেকে । শুনে আমেরিকা থেকে এবং কানাডা সহ আরো অনেক জায়গার মানুষ । ধিরে ধিরে ভৌতিক কথার বিস্তৃতি বাড়ছে ।"

 প্রতি সপ্তাহের শুক্র এবং শনিবার রাত ১১-৫৫তে লাইভ হয়। বাংলাদেশে বোধ হয় এটাই এক মাত্র হরর অনুষ্ঠান যা সপ্তাহে দুদিন প্রচারিত হয় একদম লাইভ ।  ইতিমধ্যে অনুষ্ঠানটির ২টি সিজন শেষ হয়েছে ৭৩টি এপিসোড অলরেডী সম্প্রচার করা হয়েছে । আর এই শুক্রবার থেকে শুরু হতে যাচ্ছে ভৌতিক কথা সিজন-৩। সাথে থাকবেন বরাবরের মতই জেফরী খান ভাই । কি এবার ছোট্ট একটা পরিবর্তন আসবে এই সিরিজটিতে । আর তা হলো সিজন ৩ থেকে ভৌতিক কথা সপ্তাহে শুধু মাত্র ১ দিন সম্প্রচারিত হবে । প্রতি সপ্তাহে শুধু মাত্র শুক্রবার রাত ১১টায় লাইভ হবে এই ভৌতিক কথা সিজন-৩ এর এপিসোড ।  আমাদের সেরা সংবাদ এর পক্ষ থেকে ভৌতিক কথার সকল ফ্যান ফলোয়ার এবং জেফরী ভাইকে জানাই শুভেচ্ছা  এবং অভিবাদন। 

নীচে ভৌতিক কথা চ্যানেল এর লিঙ্ক দেয়া হলো । যারা যারা নতুন তারা সাবস্ক্রাইব করে ফেলুন। 

https://www.youtube.com/channel/UCrZ2O60RhGy9tDk3iC6Xi9w

Post a Comment

Previous Post Next Post