আজ সন্ধ্যা ৭ টায় মুক্তি পেতে যাচ্ছে রেডিও শহরের থিম সং | Radioshohor | Sherashongbad

আজ সন্ধ্যা ৭ টায় মুক্তি পেতে যাচ্ছে রেডিও শহরের থিম সং | Radioshohor | Sherashongbad

 


ঈদ মানে খুশী এবং বিনোদনের সময়। আর এই বিনোদনের অন্যতম কেন্দ্রবিন্দু এখন রেডিও শহর । বলা যেতে পারে এই মুহুর্তে সবচেয়ে বেশী মানুষের ভালোবাসা পেয়েছে রেডিও শহর নামক একটি অনলাইন রেডিও স্টেশন । এই রেডিও শহর লাইভ হয় শুধু মাত্র ফেইসবুক পেইজ এ । তারা তাদের পেইজ এর মাধ্যমে সবার কাছে সেই এফএম এর অনুভুতি দিচ্ছে এবং একই সাথে মানুষের ভালোবাসার জায়গা করে নিয়েছে খুব অল্প সময়ের মধ্যেই । আর এজন্যই ঈদ এর দিন সন্ধ্যা ৭টায় এ মুক্তি দিতে যাচ্ছে তারা তাদের থিম সং। 

এই থিম সং এর ব্যাপারে চেয়ারম্যান এবং রেডিও জকি জেফরী খান বলেন, "দেখুন আমাদের লক্ষ্য ছিলো এক্টাই আর তা হলো মানুষের ভালোবাসা অর্জন করা । আমরা প্রতি বুধ, বৃহস্পতি, শুক্র এবং শনিবার আমাদের সেগমেন্ট গুলো করছি । এই সেগমেন্টগুলর মধ্যে সবচেয়ে বেশী মানুষের পছন্দের হলো ভালোবাসার ব্যাঞ্জনধ্বনি যা আর জে সানিয়া করেন প্রতি বৃহস্পতিবার রাত ১১ঃ৩০ এ । আর এছাড়াও আমাদের সিটি অব হরর ও অনেক মানুষের ভালোবাসার জায়গা করে নিয়েছে একই সাথে আরজে শাহরিয়ার এর শো কবিতার শহরও মানুষের কাছে ভালোবাসার জায়গা করে নিয়ে । আর এতো বেশী ভালোবাসার জায়গা তৈরি হওয়াতেই আমরা ঠিক করি একটা থিম সং দরকার আমাদের এই রেডিও শহরের জন্য । তাই দেরী না করে করে আমাদের প্রিয় ভাই গানওয়ালা আসিফ এর সাথে কথা বলি তিনি বাংলাদেশের অন্যতম ভালো একজন লেখক এবং গিতীকার মানুষ, আসিফ ভাই আমার কথা শুনে বললেন জেফরী ভাই আমাকে একটা রাত সময় দিন আমি রেডিও শহরের জিংগেল লিখে দেই । তিনি আর দেরি করে নাই পরের দিনই লিখে দেন এই গান্টি । এর পর গানের কম্পজিশন করালাম বাংলাদেশের আরেকজন সেরা কম্পোসার ইমতিয়াজ মজুমদার বিবেককে দিয়ে । আর সুর আমার নিজেরি করা এবং কন্ঠও আমি নিজেই দিলাম । ব্যাস হয়ে গেলো । আমি ভাবতেও পারিনি গানটা এতোটা সুন্দর হয়ে যাবে। আর এরপরেই আমাদের সকল টিম মেম্বারদের সাথে আলোচনা করলাম গানের বিষয়ে। এর পর আমি নিজেই ভিডিও করার চিন্তা মাথায় নিলাম । এর পর ভিডিও করেও ফেললাম । সবচেয়ে সুন্দর অভিনয় করেছিলেন এই ভিডিওতে সানিয়া আজমা সানি , এর পর শিশির মাহমুদ এবং এর পর আরজে শাহরিয়ার । আসলে পুরো ভিডিওটা মানুষ না দেখা পর্যন্ত এই ভিডিও এর তাৎপর্য মানূষ অনুধাবন করতে পারবেন না । তাই সবাইকে বল্বো এই গান্টি দেখবেন শেয়ার করবেন এবং বেশী বেশী মানুষের কাছে পৌছে দিবেন । ধন্যবাদ" 

এই ভিডিওটি একই সাথে রেডিও শহরের ফেইসবুক পেইজ এবং রেডীও শহরের ইউটিউব চ্যানেল এ মুক্তি পেতে যাচ্ছে ঠিক ঈদ এর দিন সন্ধ্যা ৭ টায় । 

Post a Comment

Previous Post Next Post