আর এস ভিশন এন্ড ওয়াচ উদ্বোধন করেন পুলিশের এডিশনাল ডিআইজি এস এম মোশতাক আহমেদ | Sherashongbad

আর এস ভিশন এন্ড ওয়াচ উদ্বোধন করেন পুলিশের এডিশনাল ডিআইজি এস এম মোশতাক আহমেদ | Sherashongbad

 



আরহাম খান আরাফ (রনি) ও তার মামাতো ভাই সবুজ এই দুই অদম্য তরুণ মিলে প্রায় সর্বমোট ২০ লক্ষ টাকা খাটিয়ে নতুন ব্যবসা শুরু করেছেন। ব্যবসা প্রতিষ্ঠানটির নাম দিয়েছেন আর.এস ভিশন এন্ড ওয়াচ। 


আজ সকাল ১১:০০ টায় ফিতা কেটে শুভ উদ্বোধন করেন হেডকোয়ার্টারে কর্মরত বাংলাদেশ পুলিশের এডিশনাল ডিআইজি ও বাংলা একাডেমি পুরস্কার প্রাপ্ত বহুমাত্রিক লেখক এস এম মোশতাক আহমেদ।


উদ্বোধন ও পরিদর্শনকালে তাদের ব্যবসার সর্বাঙ্গীণ সফলতা ও উন্নতি কামনা করেন। সেই সাথে এই করোনা কালীন সময়ে সাহসী উদ্যোগ নিয়ে উদ্যোক্তার খাতায় নিজেদের নাম লেখায় তাদের ভূয়সী প্রশংসা করেন। তাদের যেকোনো সহযোগিতায় পাশে থাকার আশ্বাস দেন তিনি। পরিশেষে মোশতাক আহমেদ নিজের ছেলের জন্যে একটি ঘড়ি ক্রয়ের মাধ্যমে আজকের প্রথম কাস্টমারের খাতায় নিজের নামটি লিখান।


উদ্যোক্তা রনি বলেন, মোশতাক ভাই এখানে এসেছেন, সময় দিয়েছেন এবং উনার ছেলের জন্য আমার দোকান হতে প্রথম কেনাকাটাও করেছেন এতে আমি খুবই খুশি হয়েছি এবং উনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেই সাথে অন্যান্য অতিথি যারা এসেছেন যেমন- লেখক রেদওয়ান মাসুদ, বুক লাইটের কর্নদার শাহিন মিয়া, লেখক ও সংগঠক আজহারুল হক ফরাজী, সংগঠক এ.জে.এম সানজিদ ফরাজী সহ সকলকে অসংখ্য ধন্যবাদ জ্ঞাপন করছি। 


এখানে প্রতিদিন বিকাল ৪:০০ টা থেকে রাত ৮:০০ টা পর্যন্ত অভিজ্ঞ ডাক্তার বসেন। যাদের চোখের সমস্যা রয়েছে তারা সল্প মূল্যে চিকিৎসা করাতে পারবেন। সেই সাথে সানগ্লাস ও ঘড়ি কেনার ক্ষেত্রেও তুলনা মূলক ভাবে অনেক কম রাখবেন বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন। 

 

দোকানের লোকেশন: বাড়ি নং-১৬, রোড নং-০৫, ব্লক নং- এ, বনশ্রী, রামপুরা, ঢাকা-১২১৯।

Post a Comment

Previous Post Next Post