‘ডানকি’ সিনেমার লুকে লন্ডনের রাস্তায় হাটলেন শাহরুখ খান! | Dunky | Shahruk Khan LOOK

‘ডানকি’ সিনেমার লুকে লন্ডনের রাস্তায় হাটলেন শাহরুখ খান! | Dunky | Shahruk Khan LOOK

 

কখনো কাঁধ পর্যন্ত লম্বা চুল, আবার কখনো মুখভর্তি খোঁচা খোঁচা দাড়ি। আগামী দুটি ছবি ‘পাঠান’ ও ‘জওয়ান’ সিনেমায় শাহরুখ খানের লুকতো সবাই মোটামুটি দেখে ফেলেছেন। তবে এতদিন রাজ কুমার হিরানি পরিচালিত ‘ডানকি’ ছবি নিয়ে নানা খবর সামনে এলেও, কোন লুকে কিন্তু শাহরুখ খানকে দেখা যায়নি। অনেকটা আচমকাই করেই শাহরুখকে ডানকি লুকে দেখা যাবে তা চিন্তা করতে পারছিলেন না তার ভক্তরা। এবার প্রকাশ্যে এলো শাহরুখের সেই ছবির লুক। এলোমেলো চুল, মুখে খোঁচা খোঁচা দাড়ি নিয়ে লন্ডনের রাস্তায় ছবির শুটিং সেরে ফেললেন শাহরুখ। সেই শুটিংয়ের ছবিই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

গত এপ্রিলে পরিচালকে রাজ কুমার হিরানির সঙ্গে তৈরি এক ভিডিওর মাধ্যমে ছবির ঘোষণা দেন শাহরুখ। তারপর শুরু হয় শুটিং। তবে শুটিং শুরুতেই বাঁধে গণ্ডগোল। ছবি থেকে সরে যান চিত্রগ্রাহক অমিত রায়। শোনা যায়, শাহরুখ ও রাজকুমারের সঙ্গে ক্রিয়েটিভ মতপার্থক্য থাকার কারণেই ছবি থেকে সরেছেন অমিত।

এর আগে, রাজকুমার হিরানির সঙ্গে ‘সাঞ্জু’ সিনেমার একটি গানের শুটিং করেন অমিত। তার সঙ্গে একাধিক বিজ্ঞাপনেও কাজ করেছেন। সেই সূত্রেই একসঙ্গে কাজ করা। কিন্তু অমিতের মতে, বিজ্ঞাপনে কাজ করা এবং সিনেমায় কাজ করা এক বিষয় নয়। চিত্রগ্রাহকের দাবি, কোনো ঝামেলা করে তিনি ‘ডানকি’ সিনেমা ছাড়েননি। মতপার্থক্য হওয়ার পর এক জায়গায় বসে ঠান্ডা মাথায় আলোচনা করেই ছবি ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন। কোনো রকম সংঘাতে তিনি ও হিরানি যেতে চাননি।

শাহরুখের রেড চিলির ব্যানারে নির্মিতব্য ‘ডানকি’ মুক্তি পাওয়ার কথা ২০২৩ সালের ২২ ডিসেম্বর। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন তাপসী পান্নু এবং বোমন ইরানি।

সেরাসংবাদ ডেস্ক

Post a Comment

Previous Post Next Post