জাহ্নবী কাপুরকে বিয়ে করতে চাইলে যা যা থাকতেই হবে | Jahnvi Kapoor News

জাহ্নবী কাপুরকে বিয়ে করতে চাইলে যা যা থাকতেই হবে | Jahnvi Kapoor News

বলিউডের স্টারকিড তারকা জাহ্নবি কাপুর। শ্রীদেবী কন্যার শরীরী সৌন্দর্য আর অভিনয়ের গুণে দর্শকমনে জায়গা করে নিচ্ছেন। ফলে তার ব্যক্তিগত জীবন নিয়েও ঢের চর্চা হয়।

গেল বছরের আগস্টেই নিজের বিয়ের পরিকল্পনার কথা জানিয়েছিলেন জাহ্নবী কাপুর নিজেই। কীভাবে তিনি বিয়ে করতে চান, কেমন হবে সেই আয়োজন, সেই ভাবনা প্রকাশ করেন তিনি। যদিও কাকে তিনি বিয়ে করবেন, সেটা এখনো চূড়ান্ত নয়। তার মতে, সেরকম কাউকে এখনো খুঁজে পাননি।

এদিকে জাহ্নবীকে বিয়ে করতে হলে একটি শর্ত অবশ্যই পূরণ করতে হবে সেই পুত্রের। সেটা আবার জাহ্নবীর বাবা-প্রযোজক বনি কাপুরের দেওয়া শর্ত। তা হলো, ছেলেকে ৬ ফুট ১ ইঞ্চি লম্বা হতে হবে।

বাবা বনির সঙ্গে জাহ্নবীর বন্ধুসুলভ সম্পর্ক। বিষয়টি নিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে জানান, তার হবু বরের জন্য একটি শর্ত দিয়ে রেখেছেন বনি কাপুর। অভিনেত্রী বলেন, “বাবার একটি শর্ত আছে। অন্য কিছু নিয়ে তার মাথা ব্যথা নেই। তার একটাই কথা, ‘ছেলেকে আমার সমান লম্বা হতে হবে।’ আর বাবার উচ্চতা ৬ ফুট ১ ইঞ্চি।”

জাহ্নবী জানান, ছোটবেলা থেকেই বিভিন্ন দেশে তাকে ও তার বোন খুশিকে ঘুরিয়েছেন বাবা বনি। কোনো কিছুর কমতি রাখেননি। তাই বিয়ের পর স্বামীও যেন তাদেরকে এরকম রাখতে পারে, সে বিষয়টি নিশ্চিত হতে চান বনি।

সেরাসংবাদ ডেস্ক

Post a Comment

Previous Post Next Post