ক্যামেরার সামনেই ব্রা খুলে ফেলছেন মৌনি রায় | Mouni Roy Latest News

ক্যামেরার সামনেই ব্রা খুলে ফেলছেন মৌনি রায় | Mouni Roy Latest News


শোনা যাচ্ছে সম্প্রতি বলিউড সুপারস্টার অর্জুন কাপুরের বোন অনশুলা কাপুর ক্যামেরার সামনেই নিজের ব্রা খুলে ফেলেছিলেন।  আর এই ঘটনা নিয়ে বিস্তর চর্চা হয়েছিল। কীভাবে বনি কাপুরের কন্যা এমন কাজ করতে পারলেন, তা নিয়েও প্রশ্ন তোলা হয়েছিল। এবার বলিউডের আর এক নামী অভিনেত্রী মৌনী রায়ও  এক কাজ করলেন। বঙ্গ তনয়ার এই কাণ্ড দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

সম্প্রতি মৌনী নিজের সামাজিক মাধ্যমে দু’টি ছবি এবং একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে, শুয়ে রয়েছেন। ছবি দেখেই বোঝা যাচ্ছে, অভিনেত্রী তার স্তন ঢাকার জন্য কোন ব্রা পড়েননি এবং তার মোলায়েম স্তন এর নিপলগুলোও উচু হয়ে ধরে পড়েছে ক্যামেরায়। মৌনীর ‘ব্রা লেস’ সেই ছবি মুহূর্তের মধ্যে নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।


বঙ্গ তনয়া মৌনীর কেরিয়ার শুরু হয়েছিল টেলিভিশনের পর্দা থেকে। একটা কাপুরের ‘নাগিন’ ধারাবাহিকে অভিনয় করে নজর কেড়েছিলেন তিনি। এরপর সেখানে সাফল্য পাওয়ার পর বড় পর্দায় পা রাখেন তিনি। অক্ষয় কুমারের বিপরীতে ‘গোল্ড’ ছবিতে নজরকাড়া অভিনয় করেছিলেন এই বঙ্গ তনয়া।

৩৬ বছর বয়সি এই অভিনেত্রীর বলিউড কেরিয়ারের বয়স খুব বেশি না হলেও, এর মধ্যেই বেশ কয়েকটি জনপ্রিয় সিনেমায় অভিনয় করে ফেলেছেন। রাজকুমার রাওয়ের বিপরীতে ‘মেড ইন চায়না’ থেকে শুরু করে, অভয় দেওল, করণ দেওল অভিনীত ‘ভেল্লে’- একাধিক ছবিতে দেখা গিয়েছে মৌনীকে। এরপর এই বঙ্গ তনয়াকে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে দেখা যাবে। সেখানে মৌনী অভিনীত চরিত্রের নাম জুনুন। সিনেমায় তাঁর লুক বেশ প্রশংসিত হয়েছে। এবার তাঁর অভিনয় দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা।

সেরাসংবাদ ডেস্ক

Post a Comment

Previous Post Next Post