রণবীর কাপুরের ১৫০ কোটির সিনেমা প্রথম দিনে কত আয় করল | Ranbir Kapoor Cinema Shamshera

রণবীর কাপুরের ১৫০ কোটির সিনেমা প্রথম দিনে কত আয় করল | Ranbir Kapoor Cinema Shamshera

প্রায় চার বছর পর বড় পর্দায় ফিরেছেন বলিউড তারকা রণবীর কাপুর। গেল শুক্রবারমুক্তি পেয়েছে তার নতুন সিনেমা ‘শামসেরা’। সিনেমাটি ভারত ও বিশ্বের বিভিন্ন দেশের ৫ হাজার ৫৫০টি সিনেমা হলে মুক্তি পেয়েছে এটি।

কিন্তু দুক্ষজনক হলেও সত্যি যে সিনেমাটি সবাইকেই হতাশ করেছে । প্রত্যাশানুরূপ আয় করতে পারেনি। বলিউডের সিনেমা ও বক্স অফিস বিশ্লেষক তরণ আদর্শ জানালেন, প্রথম দিনে সিনেমাটির আয় ১০ কোটি ২৫ লাখ রুপি।

এমন করুণ অবস্থার পেছনে বিশ্লেষকদের ব্যাখ্যা, সিনেমাটির গল্প-চিত্রনাট্য খুবই দুর্বল ছিলো। ‘কেজিএফ’ ও ‘থাগস অব হিন্দুস্তান’ সিনেমার আঙ্গিকে এই সিনেমাটির গল্প সাজানো হয়েছে। কিন্তু সেই গল্পের গাঁথুনি ও ধারাবাহিকতা কিন্তু একেবারেই আকর্ষণীয় হয়নি।

যশরাজ ফিল্মস প্রযোজিত ‘শামসেরা’ সিনেমার বাজেট ১৫০ কোটি রুপি। বিশ্লেষকদের মতে, এই মোটা অংকের লগ্নি তুলে আনার সম্ভাবনা নেই বললেই চলে। যদিও সাম্প্রতিক সময়ের অনেক সিনেমার চেয়েই প্রথম দিন বেশি আয় করেছে। কিন্তু বাজেট বেশি হওয়ার কারণে ঝুঁকি বেড়ে গেছে।

‘শামসেরা’ নির্মাণ করেছেন করন মালহোত্রা। এতে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর। তার নায়িকা হয়েছেন বাণী কাপুর। খলনায়ক চরিত্রে আছেন সঞ্জয় দত্ত।

প্রসঙ্গত, এর আগে রণবীরকে দেখা গিয়েছিল ২০১৮ সালের ‘সঞ্জু’ সিনেমায়। সেটি নির্মিত হয় সঞ্জয় দত্তের জীবনী অবলম্বনে। বক্স অফিসে দারুণ ব্যবসা করেছিল। রণবীরের দুর্দান্ত অভিনয় আর গল্পের জোরে ব্লকবাস্টার হিট হয়েছিল।

সেরাসংবাদ ডেস্ক

Post a Comment

Previous Post Next Post