ভেঙে গেলো বিজয়-রাশমিকা মান্দান্নার প্রেম | Rashmika Mandanna Breakup News

ভেঙে গেলো বিজয়-রাশমিকা মান্দান্নার প্রেম | Rashmika Mandanna Breakup News

রশ্মিকা মান্দান্না কে চেনে না এমন একজনকে হয়তো খুজেই পাওয়া যাবে না। রশ্মিকা ও বিজয় একই সিনেমা দিয়েই দর্শকপ্রিয়তা লাভ করেন। সিনেমাটির নাম ছিলো ‘গীত গোবিন্দম’। মিষ্টি প্রেমের গল্পের এই সিনেমা দারুণ জনপ্রিয় হয়েছিল। নায়িকা রূপে রাশমিকা মান্দানার মায়াবী হাসিতে মুগ্ধ হয় দর্শক। আর বিজয় দেবেরাকোন্ডার নায়কসুলভ চেহারা ও অভিনয়ে মজে যায় তরুণীরা।

ওই সিনেমায় কাজ করতে গিয়েই কাছাকাছি আসেন এবং এক সময় প্রেম এ শুরু হয় বিজয় ও রাশমিকার। যদিও তারা নিজেরা কখনো বিষয়টি নিয়ে স্পষ্টভাবে কিছু বলেননি। তবে এবার জানা গেল, বিজয়-রাশমিকার মধ্যে ছিল গভীর প্রেম এবং সেই প্রেম ভেঙ্গে গেছে দুই বছর আগেই ? 

বিজয়ের আগে কন্নড় অভিনেতা রক্ষিত শেঠির সঙ্গে প্রেম ছিল রাশমিকার। ‘কিরিক পার্টি’ সিনেমায় অভিনয় করতে গিয়ে প্রেমে জড়ান তারা। এরপর বাগদানও হয়েছিল তাদের। কিন্তু শেষ পর্যন্ত বিয়েটা হয়নি।

এদিকে প্রেম ভেঙে গেলেও এখনো বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে বিজয় ও রাশমিকার মধ্যে। শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে রাশমিকা অভিনীত নতুন সিনেমা ‘সীতা রামম’। এর প্রচারণায় অংশ নিয়েছেন বিজয়ও। একটি অনুষ্ঠানে সাবেক প্রেমিকার প্রশংসা করে বিজয় বলেন, ‘রাশমিকা, তোমাকে সব সময় এত সুন্দর দেখায়! কিন্তু আমি তোমার নাম উল্লেখ করার সঙ্গে সঙ্গে সবাই হেসে ওঠে, আমি জানি না কেন!

সেরাসংবাদ ডেস্ক

Post a Comment

Previous Post Next Post