১০০ কোটির বাড়ি থেকে নিজস্ব প্লেন! আল্লু অর্জুনের কাছে ফেল শাহরুখ-সলমনরাও, রইল তাঁর সম্পত্তির তালিকা

১০০ কোটির বাড়ি থেকে নিজস্ব প্লেন! আল্লু অর্জুনের কাছে ফেল শাহরুখ-সলমনরাও, রইল তাঁর সম্পত্তির তালিকা

 

ভারতের বড়লোক অভিনেতাদের মধ্যে একজন আল্লু তাঁর দুর্দান্ত অভিনয়ের পাশাপাশি বিলাসবহুল জীববযাপনের জন্যেও দর্শকদের মধ্যে বেশ সুপরিচিত। ১০০ কোটির বাড়ি থেকে ব্যক্তিগত প্লেন, কী নেই সাউথ সুপারস্টারের কাছে! আজকের এই প্রতিবেদনে আল্লুর সম্পত্তির হিসেব তুলে ধরা হল।

আল্লুর মাসিক আয় ২ কোটি টাকা। জানিয়ে রাখা প্রয়োজন, শুধুমাত্র সিনেমা থেকেই কিন্তু এই আয় নয়, বরং বিজ্ঞাপন, ব্র্যান্ড এনডোর্সমেন্টের মাধ্যমেও বেশ মোটা টাকা আয় করেন এই জনপ্রিয় অভিনেতা। জানা যায়, প্রত্যেকটি বিজ্ঞাপনের জন্য নাকি ৪ কোটি টাকা মোটা পারিশ্রমিক নেন অভিনেতা।

এছাড়াও শোনা যায়, আল্লু নাকি হায়দ্রাবাদ বেসড একটি হেলথকেয়ায় কোম্পানিতেও বিনিয়োগ করেছেন। সেখান থেকেও ভালো টাকা আয় করেন তিনি। বিভিন্ন নামী সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যায়, সাউথ সুপারস্টার মোট ৩৫০ কোটি টাকার মালিক।

কয়েকশো কোটির অধিকারী আল্লুর বাড়ি-গাড়ি সবকিছুই যে নজরকাড়া হবে তা অনুরাগীদের অজানা নয়। হায়দ্রাবাদের অন্যতম পোশ অঞ্চল জুবিলি হিলসে থাকেন অভিনেতা। ১০০ কোটি টাকা খরচ করে সেই বিলাসবহুল বাড়ি তৈরি করেছেন পর্দার ‘পুষ্পা’। সোশ্যাল মিডিয়ার সৌজন্যে মাঝেমধ্যেই সেই বাড়ির দর্শন হয়ে থাকে অনুরাগীদের। এছাড়াও মুম্বইয়ের দু’টি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট রয়েছে অভিনেতার।

দক্ষিণী তারকার এই বিলাসবহুল বাড়ির গ্যারেজের দিকেও যদি তাকানো হয়, তাহলে চোখে পড়বে কোটি টাকা মূল্যের একাধিক সব গাড়ি। রেঞ্জ রোভার থেকে শুরু করে মার্সিডিজ- কী নেই আল্লুর কাছে। তবে জানিয়ে রাখি, আল্লুর কাছে শুধুমাত্র যে দামি গাড়ি রয়েছে তাই নয়, দক্ষিণী অভিনেতার বাড়িতে সাজানো রয়েছে, একটি ব্যক্তিগত প্লেনও।

ভারতে হাতেগোনা যে কয়েকজন অভিনেতা-অভিনেত্রীর প্রাইভেট জেট রয়েছে, তাঁদের মধ্যে একজন হলেন আল্লু। মাঝেমধ্যেও সেই ব্যক্তিগত প্লেন করে সফর করেন অভিনেতা। এগুলি ছাড়াও আল্লুর কাছে রয়েছে তাঁর নিজস্ব বিলাসবহুল ভ্যানিটি ভ্যান। শোনা যায়, সেই ভ্যানিটি ভ্যানের মূল্য নাকি ৭ কোটি টাকা।

সেরাসংবাদ ডেস্ক

Post a Comment

Previous Post Next Post